1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্বকাপে ফিরতে পারেন বেঞ্জেমা

  • আপডেট টাইম : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ২০০ বার পঠিত

অনলাইন ডেস্ক::কাতার বিশ্বকাপে গ্রুপের প্রথম দুই ম্যাচ জিতে শেষ ষোলোতে এক পা দিয়ে রেখেছে ফ্রান্স। দুরন্ত ছন্দে আছেন কিলিয়ান এমবাপে। তবে আরও ভালো খবর পেতে পারেন ফরাসি সমর্থকেরা। শোনা যাচ্ছে, চোট পেয়ে ছিটকে যাওয়া করিম বেঞ্জেমা নাকি আবার নামতে পারেন এ বিশ্বকাপে! ফরাসি সংবাদমাধ্যমের খবর, বেঞ্জেমা প্রায় সুস্থ। বিশ্বকাপে ফেরা নিয়ে তার সঙ্গে নাকি ফ্রান্সের কোচ দিদিয়ে দেশঁমের কথাও হয়েছে। চোট পেয়ে বেঞ্জেমা ছিটকে গেলেও তাকে দলের তালিকা থেকে বাদ দেয়নি ফ্রান্স দল। যে কারণে রিয়াল মাদ্রিদ তারকার ফিরে আসার সুযোগ রয়েছে। জানা যাচ্ছে, বেঞ্জেমা সুস্থ হয়ে গেলে ফিফার নিয়মে এই স্ট্রাইকারের বিশ্বকাপে খেলা আটকাবে না।

বিশ্বকাপ শুরু হওয়ার দিন কয়েক আগে ট্রেনিংয়ের সময় বেঞ্জেমার বাঁ পায়ে সমস্যা দেখা দেয়। চোট পরীক্ষা করে চিকিৎসকরা বলেন, তিন সপ্তাহ লাগবে করিমের এ ঊরুর চোট ঠিক হতে। কিন্তু তিনি নাকি দ্রুত সুস্থ হচ্ছেন। বেঞ্জেমার প্রত্যাবর্তনের খবর প্রচারমাধ্যমে ছড়িয়ে পড়ার পরে ফরাসি তারকা গণমাধ্যমে নিজের ‘এক্সারসাইজ বাইক’-এ বসে থাকার একটি ছবি তুলে দিয়েছেন। যার ফলে জল্পনা আরও বেড়ে গেছে। তবে বেঞ্জেমার ফেরার বিষয়ে সৃষ্ট জল্পনাকে আমল দিতে চান না কোচ দেশঁম। বুধবার তিউনিশিয়ার বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচ খেলতে নামছে ফ্রান্স। যে ম্যাচে ড্র হলেও সম্ভবত গ্রুপ শীর্ষে থেকেই পরের রাউন্ডে যাবেন এমবাপেরা। সাংবাদিক সম্মেলনে বেঞ্জেমার ফেরা নিয়ে প্রশ্ন করা হয়েছিল দেশঁমকে। যা নিয়ে ফরাসি কোচ বলেন, ‘‘এই মুহূর্তে এসব নিয়ে আমি ভাবছি না। ট্রেনিং শিবির ছেড়ে চলে যাওয়ার পরে আমার সঙ্গে বেঞ্জেমার কথা হয়েছিল। আপনারা যদি এ নিয়ে তর্ক-বিতর্ক করতে চান, করতে পারেন। আমি এ বিষয় নিয়ে কিছু ভাবছি না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..